ঢাকারবিবার , ২০ নভেম্বর ২০২২
  1. অপরাধ সংবাদ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. কৃষি ও প্রকৃতি
  7. খেলা
  8. গণমাধ্যম
  9. জবস
  10. জাতীয়
  11. জেলার খবর
  12. টপ নিউজ
  13. ঢাকা বিশ্ববিদ্যালয়
  14. তথ্যপ্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

কালীগঞ্জে পজেটিভ বাংলা টিভি’র প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

Link Copied!

মোঃ লোকমান হোসেন পনির, কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধিঃ “সত্যের পথে অবিরাম যাত্রা’ স্লোগানকে সমনে রেখে” গাজীপুরের কালীগঞ্জে পজেটিভ বাংলা টিভি’র প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। রবিবার (২০ নভেম্বর ) সন্ধ্যায় কালীগঞ্জ প্রেসক্লাবে অনলাইন চ্যানেলটি দ্বিতীয় বর্ষে পদার্পণ উপলক্ষে আলোচনা সভা, দোয়া মাহফিল ও কেক কাটা অনুষ্ঠিত হয়।
পজেটিভ বাংলা টিভির সহকারী সম্পাদক আব্দুল মতিন খান এর আয়োজনে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আনিসুর রহমান। সাংবাদিক মো. লোকমান হোসেন পনিরের সঞ্চালনায় ও কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো. মোখলেছুর রহমান এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালীগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. আল-আমিন দেওয়ান, পজেটিভ বাংলা টিভির সম্পাদক মো. বিল্লাল হোসেন।
সভায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, কালীগঞ্জ টেলিভিশন ক্লাবের সভাপতি মো. মুজিবুর রহমান, কালীগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলাম রফিক, কালীগঞ্জ সাংবাদিক ইউনিয়নের সদস্য সচিব মো. আশরাফুল হক শিশির, রিপোর্টার্স ইউনিটির যুগ্ম সাধারণ সম্পাদক মো. মোক্তাদির হোসেন প্রমূখ।
এ সময় অন্যান্যের মাঝে দৈনিক মত প্রকাশ পত্রিকার স্টাফ রিপোর্টার ও জনগণের বাণী পত্রিকার সম্পাদক মো. নাজমুল হক মণি, এনজিও, ক্রীড, কালীগঞ্জ ব্রাঞ্চ ম্যানেজার সুনীল কুমার সরকার, সহকারী ম্যানেজার মো. কামরুল ইসলাম, দৈনিক কন্ঠবাণী পত্রিকার কালীগঞ্জ প্রতিনিধি মো. সোহরাব আলী সরকার, দখিনের ক্রাইম ষ্টাফ রিপোর্টার মো. আসাদুজ্জামান নুর, সমাজ সেবক মো. কাজী জাফর, মো. ইউসুফ আলী, মো. জাকির হোসেন, লেখক, কবি, সাহিত্যিক, কলামিস্টসহ বিভিন্ন শ্রেণী পেশার অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।
এ সময় সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তাগণ বলেন ‘সাংবাদিকরা জাতির বিবেক। বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে জাতির কাছে মুখোশ উন্মোচন হয়। সাংবাদিকদের মাধ্যমে মাদক, সন্ত্রাস ও দুর্নীতিবাজ আছে কিনা তার সকল তথ্য আমি জানি না। আপনাদের মাধ্যমে জানতে পারি।’

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।