ঢাকাবৃহস্পতিবার , ১৭ নভেম্বর ২০২২
  1. অপরাধ সংবাদ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. কৃষি ও প্রকৃতি
  7. খেলা
  8. গণমাধ্যম
  9. জবস
  10. জাতীয়
  11. জেলার খবর
  12. টপ নিউজ
  13. ঢাকা বিশ্ববিদ্যালয়
  14. তথ্যপ্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

কালীগঞ্জে গাড়ীর চাকায় পৃষ্ট হয়ে চার বছরের শিশুর মৃত্যু

Link Copied!

মোঃ লোকমান হোসেন পনির
কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের কালীগঞ্জে ৪ বছরের এক শিশু গাড়ীর চাকায় পৃষ্ট হয়ে মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৭ নভেম্বর) সকালে জামালপুর-চান্দেরবাগ সড়কের নগরপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে। নিহত সাদিয়া আক্তার জামালপুর নগরপাড়া এলাকার আবদুল্লাহ মিয়ার কণ্যা।
স্থাণীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গাজীপুরের কালীগঞ্জ উপজেলাধীন জামালপুর ইউনিয়নের নগরপাড়া ফারুকিয়া ইসলাম মাদ্রাসা সংলগ্ন এলাকায় জামালপুর-চান্দেরবাগ সড়ক ঘেঁষে আবদুল্লাহ মিয়ার বাড়ী। বৃহস্পতিবার (১৭ নভেম্বর) দুপুরের দিকে আবদুল্লাহর শিশু কণ্যা সাদিয়া আক্তার হঠাৎ করে বাড়ীর সাথে সড়কের পাশে খেলতে যায়। এ সময় অজ্ঞাত দ্রæত গতির একটি গাড়ী এসে শিশুটিকে চাপা দিয়ে কিছু দুর হিছড়ে নিয়ে পালিয়ে যায়। পরে স্থাণীয়রা সাদিয়াকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে কালীগঞ্জ থানা পুলিশ নিহত শিশুর লাশ উদ্ধার করে প্রাথমিক সুরতহাল রিপোর্ট সম্পন্ন করা হয়। পরিবারের পক্ষ থেকে কোন আপত্তি না থাকায় ময়না তদন্ত ছাড়া লাশ দাফনের আবেদন করায় পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়।
এ বিষয়ে কালীগঞ্জ থানার এসআই মো. এমদাদুল কহ বলেন, দূর্ঘটনায় নিহত শিশুর লাশ উদ্ধার করে প্রাথমিক সুরতহাল রিপোর্ট সম্পন্ন করা হয়। পরিবারের পক্ষ থেকে কোন আপত্তি না থাকায় ময়না তদন্ত ছাড়া লাশ দাফনের আবেদন করায় পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।