ঢাকাবুধবার , ১৬ নভেম্বর ২০২২
  1. অপরাধ সংবাদ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. কৃষি ও প্রকৃতি
  7. খেলা
  8. গণমাধ্যম
  9. জবস
  10. জাতীয়
  11. জেলার খবর
  12. টপ নিউজ
  13. ঢাকা বিশ্ববিদ্যালয়
  14. তথ্যপ্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

সেভেন আপের সঙ্গে ঘুমের ওষুধ খাইয়ে ধর্ষণ, অভিযুক্ত যুবক গ্রেফতার

আমির হোসেন, ঝালকাঠি প্রতিনিধি : 
নভেম্বর ১৬, ২০২২ ১১:২৫ পূর্বাহ্ণ
Link Copied!

আমির হোসেন, ঝালকাঠি পপ্রতিনিধিঃ ঝালকাঠির নলছিটিতে সেভেন আপের সঙ্গে ঘুমের ওষুধ খাইয়ে এক যুবতীকে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে থানা পুলিশ।

মঙ্গলবার বিকেলে ধর্ষণের শিকার যুবতীর বোন থানায় লিখিত অভিযোগ দিলে পুলিশ তাকে গ্রেফতার করেছে।

ধর্ষক নাসির হাওলাদার ( ৩৫ ) উপজেলার পশ্চিম গোপালপুর এলাকার মৃত মজিদ হাওলাদারের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার সকালে তিন বোনকে রেখে তাদের বাবা মা বরিশালে যায়। রাতে তারা মোবাইলে লুডু খেলার সময় আসামীরা তাদের সাথে যুক্ত হয়। এসময় সেভেন আপের সঙ্গে তাদের ঘুমের ওষুধ খাইয়ে দেয়। পরে অচেতন হয়ে পড়লে তাদের মধ্যে এক বোনকে ধর্ষণ করে। এরপর নলছিটি থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ গিয়ে নাসিরকে আটক করে থানায় নিয়ে আসে।

নলছিটি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুঃ আতাউর রহমান বলেন, ভূক্তভোগীকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তার বোনের মামলায় অভিযুক্তকে গ্রেপ্তার দেখানো হয়েছে। তাকে বুধবার (১৬নভেম্বর) ঝালকাঠি বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।