ঢাকারবিবার , ৬ নভেম্বর ২০২২
  1. অপরাধ সংবাদ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. কৃষি ও প্রকৃতি
  7. খেলা
  8. গণমাধ্যম
  9. জবস
  10. জাতীয়
  11. জেলার খবর
  12. টপ নিউজ
  13. ঢাকা বিশ্ববিদ্যালয়
  14. তথ্যপ্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

কালীগঞ্জে ঘুমন্ত শিশু পুত্রকে গলা কেটে হত্যা, পিতা গ্রেপ্তার!

Link Copied!

মোঃ লোকমান হোসেন পনির, কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের কালীগঞ্জে সোলাইমান শেখ (৩) নামে এক শিশু পুত্রকে পিতা ঘুমন্ত অবস্থায় গলা কেটে হত্যার ঘটনা ঘটেছে। অভিযুক্ত পিতাকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। শনিবার (৫ নভেম্বর) রাত ৯টার দিকে জাঙ্গালিয়া দক্ষিণপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। অভিযুক্ত পিতা নূর মোহাম্মদ ওরফে কাজল জাঙ্গালিয়া দক্ষিণপাড়া এলাকার মৃত আব্দুল খালেকের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, দীর্ঘদিন যাবৎ নূর মোহাম্মদ ওরফে কাজল মানসিক রোগে আক্রান্ত। শনিবার রাত আনুমানিক ৯টার দিকে শিশু পুত্র সোলাইমান ঘুমন্ত থাকা অবস্থায় স্ত্রী শিরিন আক্তারকে খাবার আনতে রান্না ঘরে পাঠায় কাজল। পরে ঘরের দরজা বন্ধ করে ধারালো বেøড দিয়ে পুত্র সোলাইমানকে গলা কেটে হত্যা করে কাজল। সে সময় পুত্রের কান্নার শব্দ শুনে মা শিরিন আক্তার ঘরের জানালা দিয়ে দেখতে পায় রক্তাক্ত অবস্থায় পুত্রের দেহ ঘরের মেঝেতে পড়ে রয়েছে। পরে তার চিৎকারে আশ-পাশের লোকজন এসে ঘরের দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে শিশু সোলাইমান শেখের গলাকাটা রক্তাক্ত দেহ পড়ে থাকতে দেখেন। সে সময় অভিযুক্ত পিতা কাজলকে আটকে রেখে থানায় খবর দেয় স্থানীয়রা। পরে মধ্যরাতে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার ও অভিযুক্ত নূর মোহাম্মদ ওরফে কাজল গ্রেপ্তার করে পুলিশ।

কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) শামীম মিয়া বলেন, শনিবার মধ্য রাতে ঘটনাস্থল থেকে নিহত শিশুর লাশ উদ্ধার ও অভিযুক্ত নূর মোহাম্মদ ওরফে কাজলকে গ্রেপ্তার করা হয়েছে। নিহতের চাচা আলী আকবর শেখ বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেছেন। যার নং ৬ (১১)২২।
তিনি আরো বলেন, ময়নাতদন্তের জন্য নিহতের লাশ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে এবং গ্রেপ্তার নূর মোহাম্মদ ওরফে কাজলকে আদালতে পাঠানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।