ঢাকারবিবার , ৬ নভেম্বর ২০২২
  1. অপরাধ সংবাদ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. কৃষি ও প্রকৃতি
  7. খেলা
  8. গণমাধ্যম
  9. জবস
  10. জাতীয়
  11. জেলার খবর
  12. টপ নিউজ
  13. ঢাকা বিশ্ববিদ্যালয়
  14. তথ্যপ্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

পারিবারিক কলহ ও যৌতুকের জন্য স্ত্রীকে হত্যা, স্বামী পলাতক

লক্ষন বর্মন, নরসিংদী থেকে :
নভেম্বর ৬, ২০২২ ৮:২৩ অপরাহ্ণ
Link Copied!

নরসিংদী প্রতিনিধি : নরসিংদীর রায়পুরায় পারিবারিক কলহ ও যৌতুকের জন্য লাভলী আক্তার (৩০) নামে এক গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে।
আজ রোববার ভোরে উপজেলার মাহমুদপুর এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকেই নিহতের স্বামীসহ শ্বশুর বাড়ির লোকেরা সবাই পলাতক।
নিহত লাভলী রায়পুরা উপজেলার শ্রীনগর ইউনিয়নের আমান উল্লাহর মেয়ে। অভিযুক্ত স্বামীর নাম সুজন মিয়া (৩৫)।
এলাকাবাসী জানায়, বিভিন্ন বিষয়ে লাভলী আক্তারের সঙ্গে প্রায়ই ঝগড়া হতো তার শ্বশুর বাড়ির লোকদের। শনিবার রাত ১টার দিকে কয়েকদফা ঝগড়া হয়ে তাদের। রোববার ভোরে আবারও ঝগড়ার শব্দ শুনতে পায় প্রতিবেশীরা। পরে সকালে লাভলী আক্তারের শোবার ঘরে গলা ও শরীরে ছুরির আঘাতপ্রাপ্ত অবস্থায় লাভলীর মরদেহ দেখতে পায় স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়। তবে পরিবারের দাবি যৌতুকের জন্য লাভলীকে হত্যা করেছে স্বামী ও তার শ্বশুর বাড়ির লোকজন।

রায়পুরা থানার এসআই আমিনুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করেছি। পারিবারিক কলহের জেরে এ হত্যাকাণ্ড ঘটেছে। স্বামীসহ সবাই পলাতক রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।