ঢাকাশনিবার , ২৯ অক্টোবর ২০২২
  1. অপরাধ সংবাদ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. কৃষি ও প্রকৃতি
  7. খেলা
  8. গণমাধ্যম
  9. জবস
  10. জাতীয়
  11. জেলার খবর
  12. টপ নিউজ
  13. ঢাকা বিশ্ববিদ্যালয়
  14. তথ্যপ্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

দেশে পুলিশের ভুমিকা প্রশংসনিয়’ কমিউনিটি পুলিশিং ডেতে আমু

আমির হোসেন, ঝালকাঠি প্রতিনিধি : 
অক্টোবর ২৯, ২০২২ ৭:৪৩ অপরাহ্ণ
Link Copied!

‘দেশে পুলিশের ভুমিকা প্রশংসনিয়’ কমিউনিটি পুলিশিং ডেতে আমু

আমির হোসেন, ঝালকাঠি প্রতিনিধিঃ “পুলিশের সঙ্গে কাজ করি, মাদক-জঙ্গী-সন্ত্রাসমুক্ত দেশ গড়ি” এই প্রতিপাদ্য নিয়ে দেশের সকল জেলার ন্যায় ঝালকাঠিতে নানা আয়োজনে কমিউনিটি পুলিশিং ডে ২০২২ পালিত হয়েছে।

শনিবার সকাল ১১টায় ঝালকাঠি পুলিশ লাইন্স এর সবুজ চত্বরে এ অনুষ্ঠান উদ্বোধন করেছেন কেন্দ্রীয় ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র ঝালকাঠি-২ আসনের সংসদ সদস্য, শিল্পমন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি সভাপতি আমির হোসেন আমু।

অনুষ্ঠানের উদ্বোধনী পর্ব এবং র‍্যালী শেষে পুলিশ লাইনের ড্রিলসেডের অনুষ্ঠান মঞ্চে জেলা পুলিশ কতৃক আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতা করেছেন আওয়ামী লীগের বর্ষীয়ান নেতা আমির হোসেন আমু।

বক্তৃতাকালে আমু বলেন, ‘জঙ্গী দমন, মাদক নিয়ন্ত্রন, সন্ত্রাস দমন, করোনা মোকাবেলাসহ এদেশে পুলিশের ভুমিকা প্রসংশনীয়।সমাজ থেকে মাদক নির্মূল করতে কমিউনিটি পুলিশিংয়ের সদস্যদের তথ্য দিয়ে থানা পুলিশকে সহযোগিতা করতে হবে।’

তিনি আরো বলেন, ‘বাংলাদেশ ভারত সীমান্তে মিয়ানমারের তিনশোর অধিক ফেন্সিডিল তৈরির কারখানা ছিলো। এথেকে প্রমানিত মাদক দিয়ে স্লো পয়োজন দেশে ঢুকিয়ে দিয়ে আমদের দেশকে ষড়যন্ত্রের মুখে ফেলা হয়েছিলো।

ঝালকাঠির পুলিশ সুপার আফরুজুল হক টুটুল এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেছেন, ঝালকাঠির পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খান আরিফুর রহমান, ঝালকাঠি জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান খান সাইফুল্লাহ পনির।

বছরব্যাপী কমিউনিটি পুলিশিং কার্যক্রমে বিশেষ ভুমিকা রাখায় কমিউনিটি পুলিশের কর্মকর্তা সদর থানার উপপরিদর্শক গৌতম কুমার ঘোষ এবং রাজাপুর উপজেলার ওয়ার্ড কমিটির সাধারন সম্পাদক নাসির উদ্দিন মৃধার হাতে সম্মাননা স্বারক তুলেদেন অনুষ্ঠানের প্রধান অতিথি।

আলোচনা সভা ও র‍্যালীতে জনপ্রতিনিধি, শিক্ষক, আইনজীবী, ব্যবসায়ী সাংস্কৃতিক কর্মী, গনমাধ্যম কর্মীসহ বিভিন্ন শ্রেণি পেশার লোকজন উপস্হিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. মাসুদ রানা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।