ঢাকাশনিবার , ১৫ অক্টোবর ২০২২
  1. অপরাধ সংবাদ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. কৃষি ও প্রকৃতি
  7. খেলা
  8. গণমাধ্যম
  9. জবস
  10. জাতীয়
  11. জেলার খবর
  12. টপ নিউজ
  13. ঢাকা বিশ্ববিদ্যালয়
  14. তথ্যপ্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

র‍্যব- ৫ পরতেক ভুয়া ডাক্তার গ্রেফতার

শমিত জামান : সাংবাদিক ও কলামিষ্ট
অক্টোবর ১৫, ২০২২ ৯:৫৮ পূর্বাহ্ণ
Link Copied!

র‍্যব- ৫ পরতেক ভুয়া ডাক্তার গ্রেফতার।

র‍্যাব- ৫ কর্তৃক এসিড প্রযোগের মাধ্যমে টিউমার চিকিৎসা করে রোগীকে ভুল চিকিৎসা প্রদানকারী ভূয়া ডাক্তারকে সহযোগী সহ গ্রেফতার।

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গত ১৩ অক্টোবর ২০২২ ইং তারিখে দুপুর ১৩:৩০ ঘটিকায় চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন ওমরপুর খোঁচপাড়া গ্রামস্থ কথিত ডাঃ মোঃ মাসুম আলীর চেম্বার আদর্শ চিকিৎসালয় হতে কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এবং কোম্পানী উপ অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলাম এর নেতৃত্বে একটি অভিযান পরিচালনা করে (ক) ০২ টি প্রেসক্রিপশন প্যাড (খ) ০১ সেট এনালগ বিপি মেশিন, (গ) ০১ টি টুল বক্স, (ঘ) কাচি-১১টি, (ঙ) ভূয়া প্রেসক্রিপশন-০১টি, (চ) ঔষধ ক্রয়ের ভাউচার-০১টি সহ কথিত ভূয়া চিকিৎসক ১। মোঃ মাসুম আলী(৩২), পিতা-মোঃ শফিকুল ইসলাম @ সুফিয়ান, মাতা-শাহানারা বেগম, সাং-ওমরপুর খোঁচপাড়া এবং সহযোগী ২। মোঃ আব্দুল মতিন (২০), পিতা-মোঃ একরামুল হক, মাতা-মোছাঃ মোমেদা বেগম, সাং-শ্যামপুর টিকোশ, উভয় থানা-শিবগঞ্জ, জেলা- চাঁপাইনবাবগঞ্জদ্বয়কে গ্রেফতার করে। উল্লেখ্য যে, গ্রেফতারদ্বয় দেশের কিংবা বিদেশের স্বীকৃত কোন মেডিক্যাল কলেজ হতে চিকিৎসা বিষয়ে কোন ডিগ্রী অর্জন না করেই প্রতারনার আশ্রয় নিয়ে অননুমোদিতভাবে ডাক্তারী প্রেসক্রিপশন করে গরিব অসহায় রোগীদের নিকট হতে মোটা অংকের টাকার বিনিময়ে বিগত কয়েক বছর ধরে ভূল চিকিৎসা দিয়ে আসছে। একজন ভূক্তভোগীর অভিযোগে জানা যায় যে, তিনি তার স্ত্রীর মাথার টিউমার অপারেশন করার জন্য বর্নিত ভূয়া ডাক্তার মোঃ মাসুম আলী এর নিকট যায়। বর্ণিত ভূয়া ডাক্তার টিউমার অপারেশন না করে সেখানে এসিড প্রয়োগ করলে রোগীর অবস্থা আশঙ্কা হলে বিষয়টি নিয়ে মিডিয়া পাড়ায় ব্যাপক চাঞ্চল্যকর পরিস্থিতির সৃষ্টি হয়। বিষয়টি নিয়ে র‌্যাব সরে জমিনে তদন্ত কালে বিষয়টির সত্যতা পেলে ভূয়া ডাক্তার এবং তার সহযোগীকে র‌্যাবের একটি টহল দল কর্তৃক গ্রেফতার হয়। ধৃত ভূয়া ডাক্তার ও সহযোগীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।