ঢাকাসোমবার , ৩ অক্টোবর ২০২২
  1. অপরাধ সংবাদ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. কৃষি ও প্রকৃতি
  7. খেলা
  8. গণমাধ্যম
  9. জবস
  10. জাতীয়
  11. জেলার খবর
  12. টপ নিউজ
  13. ঢাকা বিশ্ববিদ্যালয়
  14. তথ্যপ্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

কালীগঞ্জে অরক্ষিত রেলক্রসিং অতিক্রম করার সময় ট্রেনের ধাক্কায় সাইফ পাওয়ার টেকের কর্মকর্তার মৃত্যু

Link Copied!

মোঃ লোকমান হোসেন পনির, ষ্টাফ রিপোর্টার : গাজীপুরের কালীগঞ্জে অরক্ষিত রেলক্রসিং অতিক্রম করার সময় ঢাকাগামী উপকূল এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় প্রাইভেটকারে থাকা “সাইফ পাওয়ার টেকে”র প্রধান পার্সেস কর্মকর্তার মত্যু হয়েছে। এ দুর্ঘটনায় আহত হয়েছে গাড়ী চালক সজিব খাঁন। সোমবার (৩অক্টোবর) বেলা দুপুরে টঙ্গী-ভৈরব রেল সড়কের নলছাটা রেলক্রসিংয়ে দুর্ঘটনা ঘটে। সত্যতা নিশ্চিত করেছেন রেলওয়ে পুলিশের ভৈরব থানার অফিসার ইনচার্জ (ওসি) রকিবুল হোসেন।
নিহতের নাম সোহেল হাসিব খাঁন (৫২)। তিনি বক্তারপুর ইউনিয়নের ফুলদী গ্রামের মৃত আলী আজম খাঁনের (নায়েব মিয়া) কনিষ্ঠ সন্তান।তিনি বীর মুক্তিযোদ্ধা শওকত হোসেন খান ও কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের শ্রম ও শিল্প বিষয়ক সম্পাদক সাজ্জাদ হোসেন খান রিপন এবং সাইফ পাওয়ারটেক এর চেয়ারম্যান নিগার সুলতানা সিথি’র ছোট ভাই।

সোহেল খানের মৃত্যুতে সাবেক প্রতিমন্ত্রী বাংলাদেশ আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি এমপি , সাঈফ পাওয়ারটেক’র ম্যানেজিং ডিরেক্টর তরফদার রুহুল আমিনসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের নেতাকর্মী ও গণ্যমান্য ব্যক্তিরা গভীর শোক, দুঃখ ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

তিনি “সাইফ পাওয়ার টেক” কোম্পানির প্রধান পার্সেস কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন। নিহত সোহেল খান মৃত্যুকালে স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। রবিবার বাদ এশা স্থাণীয় ফুলদী উচ্চ বিদ্যালয় মাঠে জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

সোহেল খান অত্যন্ত ধর্মভীরু, সামাজিক ও সজ্জন ব্যক্তি হিসেবে এলাকায় সুপরিচিত ছিলেন। তার অকাল মৃত্যুতে পুরো ফুলদী গ্রামে নেমে এসেছে শোকের ছায়া।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।