ঢাকাসোমবার , ৩ অক্টোবর ২০২২
  1. অপরাধ সংবাদ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. কৃষি ও প্রকৃতি
  7. খেলা
  8. গণমাধ্যম
  9. জবস
  10. জাতীয়
  11. জেলার খবর
  12. টপ নিউজ
  13. ঢাকা বিশ্ববিদ্যালয়
  14. তথ্যপ্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

নরসিংদীতে চ্যানেল আই এর প্রতিষ্ঠাবার্ষিকী পালন

লক্ষন বর্মন, নরসিংদী থেকে :
অক্টোবর ৩, ২০২২ ১:৪৭ অপরাহ্ণ
Link Copied!

নরসিংদী প্রতিনিধি : ২৪ এবার, আসছে ২৫ এই স্লোগানকে সামনে রেখে চ্যানেল আই এর ২৪ বছরে পদার্পন উপলক্ষে নরসিংদীতে আলোচনা সভা ও কেক কাটার আয়োজন করা হয়েছে। রবিবার (২অক্টোবর) রাতে নরসিংদী প্রেসক্লাব মিলনায়তনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। নরসিংদী প্রেসক্লাবের সভাপতি হাবিবুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুফ খান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নরসিংদী সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর গোলাম মোস্তাফা মিয়া, নরসিংদী ইন্ডিপেনডেন্ট কলেজের অধ্যক্ষ ড. মশিউর রহমান মৃধা, নরসিংদী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের পরিচালক মো. আল-আমিন রহমান, নরসিংদী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবীর শাহ্। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন, চ্যানেল আই এর জেলা প্রতিনিধি সুমন রায়। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সামাজিক সংগঠন অণির্বান এর সভাপতি মাহমুদুল হাসান।

আলোচনা সভা শেষে উপস্থিত সকলকে নিয়ে চ্যানেল আইয়ের ২৪বছরে পদার্পনের কেক কাটা হয়। পরে উপস্থিত সবাইকে কেক ও মিষ্টি খাওয়ানো হয়।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, নরিসংদী প্রেস ক্লাবের সাবেক সভাপতি মোর্শেদ শাহরীয়ার, প্রেস ক্লাবের সহসাধারণ সম্পাদক মন্জিল এ মিল্লাত, কোষাধ্যক্ষ মো. জয়নুল আবেদীন, ডেইলি ইভিনিং নিউজের জেলা প্রতিনিধি হলধর দাস, নবধারা শিক্ষা পরিবারের চেয়ারম্যান মোতাহার হোসেন অনিক, নকশিস এর সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন, যমুনা টেলিভিশনের স্টাফ রিপোর্টার আইয়ুব খান সরকার, ইন্ডিপেনডেন্ট টেলিভিশনের জেলা প্রতিনিধি আসাদুজ্জামান রিপন, সময় টিভির স্টাফ রিপোর্টার আশিকুর রহমান পিয়াল, প্রথম আলোর জেলা প্রতিনিধি প্রণব কুমার দেবনাথ, ডিবিসি নিউজের জেলা প্রতিনিধি তোফায়েল আহমেদ স্বপন, দৈনিক বাংলার জেলা প্রতিনিধি খন্দকার শাহীন, পলাশের পাপড়ি সংগঠনের সভাপতি শেখ রাসেল মাহমুদ, স্বপ্নডানা এর সভাপতি কাজী মোস্তাক হোসেনসহ বিভিন্ন ইলেক্ট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক, শিক্ষক এবং সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।