ঢাকাবৃহস্পতিবার , ২৯ সেপ্টেম্বর ২০২২
  1. অপরাধ সংবাদ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. কৃষি ও প্রকৃতি
  7. খেলা
  8. গণমাধ্যম
  9. জবস
  10. জাতীয়
  11. জেলার খবর
  12. টপ নিউজ
  13. ঢাকা বিশ্ববিদ্যালয়
  14. তথ্যপ্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

নরসিংদীর পলাশে দুই শিক্ষার্থীকে অপহরণের সময় কিশোরগ্যাং এর ৫ সদস্য গ্রেপ্তার

লক্ষন বর্মন, নরসিংদী থেকে :
সেপ্টেম্বর ২৯, ২০২২ ৪:০৮ অপরাহ্ণ
Link Copied!

নরসিংদী প্রতিনিধি : নরসিংদীর পলাশে মুক্তিপণ আদায়ের উদ্দেশ্যে এক ছাত্রীসহ দুই শিক্ষার্থীকে অপহরণ করে নিয়ে যাওয়ার সময় কিশোর গ্যাং এর ৫ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার মো: আল আমিন।
এর আগে বুধবার বিকালে পলাশ থানার ইছাখালী দাখিল মাদ্রাসার পরীক্ষা কেন্দ্র থেকে বের হওয়ার পর দাখিল পরীক্ষার্থী সিফাত (১৭) ও তার বন্ধু ইতি আক্তার (১৬) কে অপহরণের সময় তাদের গ্রেপ্তার করা হয়।
এই ঘটনায় গ্রেপ্তারকৃতরা হলো- পলাশ থানার ইছাখালী (পূর্বপাড়া) এলাকার তামজিদ মিয়া (২১), জয়পুরা এলাকার মানিক মুখা (২১), নাঈম মৃধা (২১), খাসহাওলা এলাকার আফসার মিয়া (২১) ও শিবপুর থানার দক্ষিণ সাধারচর এলাকার তৈয়বুর করিম (১৮) ।
অতিরিক্ত পুলিশ সুপার মো: আল আমিন জানান, দাখিল পরীক্ষা শেষে ইছাখালী দাখিল মাদ্রাসার পরীক্ষা কেন্দ্র থেকে বের হয়ে কথা বলছিলেন দুই শিক্ষার্থী সিফাত ও ইতি। এসময় কিশোর গ্যাং এর ৫ সদস্য দুই শিক্ষার্থীকে উদ্দেশ্য করে অশ্লীল ভাষায় কথা বলে। এসময় তারা জোরপূর্বক দুই শিক্ষার্থীর আপত্তিকর ছবি তুলে ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে ৫ হাজার টাকা দাবি করে এবং নগদ টাকা, ব্যবহৃত মোবাইল ফোন ও বই ছিনিয়ে নেয়। পরে মুক্তিপণ আদায়ের উদ্দেশ্যে সিফাতকে মোটর সাইকেলে ও ইতি আক্তারকে বিভাটেকে উঠিয়ে অজ্ঞাত স্থানে নিয়ে যেতে থাকে। পলাশ থানাধীন সরকারচর মোড়ে গজারিয়া ইউনিয়ন বিট পুলিশের চেকপোস্টে পৌঁছলে দুই শিক্ষার্থীকে উদ্ধার ও অভিযুক্ত ৫ জনকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের ব্যবহৃত মোটর সাইকেলটি জব্দ ও পরীক্ষার্থীদের নিকট থেকে ছিনিয়ে নেয়া মোবাইল ফোন উদ্ধার করা হয়। এই ঘটনায় ভুক্তভোগী সিফাতের পিতা বাদী হয়ে থানায় মামলা করেছেন। আসামীদের আদালেতে পাঠানো হবে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।