ঢাকাবুধবার , ২৮ সেপ্টেম্বর ২০২২
  1. অপরাধ সংবাদ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. কৃষি ও প্রকৃতি
  7. খেলা
  8. গণমাধ্যম
  9. জবস
  10. জাতীয়
  11. জেলার খবর
  12. টপ নিউজ
  13. ঢাকা বিশ্ববিদ্যালয়
  14. তথ্যপ্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

কালীগঞ্জে শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে পৌর ও উপজেলা আ: লীগের দোয়া মাহফিল অনুষ্ঠিত

Link Copied!

মো. লোকমান হোসেন পনির, স্টাফ রিপোর্টারঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সুযোগ্য উত্তরসূরী গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উদযাপন উপলক্ষে কালীগঞ্জ পৌর ও উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা, পবিত্র মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৮শে সেপ্টেম্বর) বিকাল ৪টায় কালীগঞ্জ পৌর ও উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে উপজেলা দলীয় কার্যালয়ে কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুল মতিন সরকারের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক এইচ এম আবু বক্কর চৌধুরীর সঞ্চালনায় এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী, বাংলাদেশ আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা থাকলেও কেন্দ্রীয় অনুষ্ঠানে যোগদান করায় উপস্থিত হতে পারেননি। এ সময় তিনি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এইস এম আবু বক্কর চৌধুরীর মাধ্যমে কালীগঞ্জবাসীকে প্রধান মন্ত্রীর জন্মদিনের শুভেচ্ছা জানান।

এ সময় অন্যান্যের মাঝে কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন পলাশ, কালীগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র এস এম রবিন হোসেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুর্শিদ কুলি খান, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মো. মাইনুল ইসলাম, সদস্য ও কালীগঞ্জ পৌরসভার সাবেক কাউন্সিলর আহমদুল কবির আবু খান, মো. শাহ আলম দেওয়ান, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. কামরুল ইসলাম, উপজেলা যুবলীগের সভাপতি এস এম আলমগীর হোসেন, পৌর যুবলীগের সভাপতি ও কালীগঞ্জ পৌরসভার কাউন্সিলর মো. বাদল হোসেন ভূইয়া, সহ-সভাপতি মো. লোকমান হোসেন পনির উপস্থিত ছিলেন। পরিশেষে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা সহ দেশ ও জাতীর উন্নতি এবং সমৃদ্ধি কামনা করে বিশেষ দোয়া পরিচালনা করেন কালীগঞ্জ পৌর এলাকার মুনশুরপুর মদিনাতুল মনোয়ারা মাদ্রাসার প্রিন্সিপ্যাল মাওলানা মুফতি মো. আবু হানিফ।
অন্যদিকে বুধবার (২৮শে সেপ্টেম্বর) বাদ জোহর কালীগঞ্জ থানা মসজিদ প্রাঙ্গণে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার ৭৬তম জন্ম দিন পালন উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। দোয়া মাহফিল পরিচালনা করেন কালীগঞ্জ থানা মসজিদের ইমাম ও খতিব মাওলানা মুফতি মো. ইমদাদুল হক। এ সময় অন্যান্যের মাঝে কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আনিছুর রহমান, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আবদুল মতিন সরকার, পৌর আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোঃ রতন আকন্দ, পৌর যুবলীগের সহ-সভাপতি ও সাংবাদিক মো. লোকমান হোসেন পনিরসহ শতাধিক ধর্মপ্রাণ মুসুল্লী।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।