ঢাকামঙ্গলবার , ২০ সেপ্টেম্বর ২০২২
  1. অপরাধ সংবাদ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. কৃষি ও প্রকৃতি
  7. খেলা
  8. গণমাধ্যম
  9. জবস
  10. জাতীয়
  11. জেলার খবর
  12. টপ নিউজ
  13. ঢাকা বিশ্ববিদ্যালয়
  14. তথ্যপ্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

নরসিংদীতে আন্তঃজেলা ডাকাত দলের ৮ সদস্য গ্রেপ্তার পিস্তল-গুলি ও দেশীয় অস্ত্র উদ্ধার

লক্ষন বর্মন, নরসিংদী জেলা প্রতিনিধি :
সেপ্টেম্বর ২০, ২০২২ ৮:১৪ অপরাহ্ণ
Link Copied!

নরসিংদী প্রতিনিধি : নরসিংদীর মাধবদীতে ডাকাতির প্রস্তুতিকালে ১টি পিস্তল, ২রাউন্ড গুলি ও দেশীয় অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের ৮ সদস্যকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। সোমবার দিবাগত রাত দেড়টার দিকে নরসিংদী সদর উপজেলার মাধবদী থানাধীন চৌয়া এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। মঙ্গলবার বিকেলে সংবাদ সম্মেলনের মাধ্যমে এই তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. আল-আমিন।

গ্রেপ্তারকৃতরা হলো- নরসিংদীর মাধবদী থানাধীন সাগরদী এলাকার মো. মতিনের ছেলে মো. ইব্রাহীম (৪০), ডৌকাদি এলাকার মৃত. জমির আলীর ছেলে মো. ইউনুস (৩৫), বালাপুর এলাকার জাবেদ আলীর ছেলে মো. আইয়ুব (২৫), বিরামপুর এলাকার মৃত. আব্দুল হালিমের ছেলে মো. শাহীন (৩৭), সাগরদী এলাকার মো. বাছেদ এর ছেলে শফিকুল ইসলাম বাদল (৪০), নরসিংদী মডেল থানাধীন বানিয়াছল এলাকার মৃত. আবু তাহের এর ছেলে মো. রুবেল (২৩), নারায়ণগঞ্জের আড়াইহাজার থানার শালমদী এলাকার মো. জালালের ছেলে মো. শাহীন (২৩) ও যশোরের কোতোয়ালী থানার সাজেআলী এলাকার আ. সাত্তার এর ছেলে মো. জাহাঙ্গীর (৪০)।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. আল-আমিন জানান, মাধবদীতে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সোমবার দিবাগত রাত দেড়টার দিকে সদর উপজেলার মাধবদী থানাধীন চৌয়া এলাকায় অভিযান পরিচালনা করে জেলা গোয়েন্দা পুলিশ। এসময় চৌয়া এলাকার একটি প্রজেক্ট সংলগ্ন একটি কালভার্টের উপর থেকে আন্তঃজেলা ডাকাত দলের ৮ সদস্যকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে ১ পিস্তল, ১টি ম্যাগজিন, ২ রাউন্ড গুলি, ১টি চাপাতি, ১টি কাটার, ২টি রামদা, ১টি লোহার পাইপ, ১টি লোহার পাত ও ডাকাতির কাজে ব্যবহৃত ১টি পিকআপ গাড়ী জব্দ করা হয়। জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল বাসারের নেতৃত্বে উক্ত অভিযানে সাথে ছিলেন মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রকিবুজ্জামান, জেলা গোয়েন্দা শাখার উপপরিদর্শক নঈমুল মোস্তাক, মো. মোফাজ্জল হোসেন, মো. সজীব খান, সহকারি উপপরিদর্শক রাহুল মজুমদারসহ পুলিশ সদস্যরা।
তিনি আরো জানান, পরস্পরের সহযোগিতায় মাধবদী থানা এলাকায় ডাকাতির উদ্দেশ্যে ঘটনাস্থলে অস্ত্র-গুলি ও দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে একত্রিত হয়েছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে গ্রেপ্তারকৃতরা। এই ঘটনায় মাধবদী থানায় পৃথক দুটি মামলা হয়েছে। এছাড়া গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক ডাকাতি ও অস্ত্র মামলা রয়েছে। বিকেলে গ্রেপ্তারকৃতদের নরসিংদী আদালতে পাঠানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।