ঢাকারবিবার , ১৮ সেপ্টেম্বর ২০২২
  1. অপরাধ সংবাদ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. কৃষি ও প্রকৃতি
  7. খেলা
  8. গণমাধ্যম
  9. জবস
  10. জাতীয়
  11. জেলার খবর
  12. টপ নিউজ
  13. ঢাকা বিশ্ববিদ্যালয়
  14. তথ্যপ্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

ভারমুক্ত নরসিংদী জেলা আ.লীগ, কামরুলের জনপ্রিয়তায় মুগ্ধ কেন্দ্রীয় নেতারা, চমক দেখলো জেলাবাসী

নরসিংদী সদর প্রতিনিধি :
সেপ্টেম্বর ১৮, ২০২২ ৮:৪৭ অপরাহ্ণ
Link Copied!

নরসিংদী সদর প্রতিনিধি : কল জল্পনা কল্পনা অবসান ঘটিয়ে দীর্ঘ ৭ বছর পর অনুষ্ঠিত হলো নরসিংদী জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিকী সম্মেলন। শনিবার (১৭ই সেপ্টেম্বর) বিকেলে নরসিংদী মুসলেহ উদ্দিন ভূইয়া স্টেডিয়ামে অনুষ্ঠিত এ সম্মেলনে ভার্চুয়ালে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি।

সম্মেলনের উদ্বোধন করেন দলের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রাজ্জাক। প্রধান বক্তা ছিলেন আওয়ামী লীগের ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মির্জা আজম। সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কামরুল ইসলাম, মহিলাবিষয়ক সম্পাদক মেহের আফরোজ, মুক্তিযুদ্ধবিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক শামসুন নাহার,শিল্পমন্ত্রী এড. নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন এমপি, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য এ বি এম রিয়াজুল কবীর প্রমুখ। এছাড়াও জেলার পাঁচটি আসনের সংসদ সদস্য ও মহিলা আসনের সংসদ সদস্য সম্মেলনে উপস্থিত ছিলেন।

জাঁকজমকপূর্ণ এ সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে আগামী তিন বছরের জন্য জি এম তালেব হোসেনকে সভাপতি ও পীরজাদা মোহাম্মদ আলীকে সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করেন দলের সভাপতিমণ্ডলীর সদস্য কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক।

উল্লেখ্য : সম্মেলনটি ইতিহাসের শ্রেষ্ঠ ও শান্তিপূর্ণ সম্মেলন হয়েছে বলে আখ্যায়িত করেন কেন্দ্রীয় নেতারা,এসময় নরসিংদী জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক প্রার্থী ও শহর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোঃ কামরুজ্জামান কামরুলের ভূয়সী প্রশংসা ও জনপ্রিয়তায় মুগ্ধ হন তারা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।