ঢাকাবৃহস্পতিবার , ১৫ সেপ্টেম্বর ২০২২
  1. অপরাধ সংবাদ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. কৃষি ও প্রকৃতি
  7. খেলা
  8. গণমাধ্যম
  9. জবস
  10. জাতীয়
  11. জেলার খবর
  12. টপ নিউজ
  13. ঢাকা বিশ্ববিদ্যালয়
  14. তথ্যপ্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

লালমনিরহাট জেলা পুলিশ রংপুর রেঞ্জের শ্রেষ্ঠ জেলা হিসেবে নির্বাচিত

ঈশাত জামান মুন্না
সেপ্টেম্বর ১৫, ২০২২ ১:০০ পূর্বাহ্ণ
Link Copied!

ঈশাত জামান মুন্না
লালমনিরহাট প্রতিনিধিঃ আজ ১৪ সেপ্টেম্বর বুধবার আগষ্ট-২০২২ মাসের মাসিক অপরাধ ও আইন-শৃংখলা পর্যালোচনা বিষয়ক সভা রংপুর রেঞ্জ ডিআইজি অফিসের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে।
উক্ত পর্যালোচনা সভায় সভাপতিত্ব করেন সদ্য যোগদান কৃত ডিআইজি মোহাঃ আবদুল আলীম মাহমুদ বিপিএম।
তিনি যোগদানের পরথেকেই জনগণের দোরগোড়ায় পুলিশি সেবা পৌঁছে দেওয়ার জন্য বিভিন্ন উদ্যেগ গ্রহন করেছেন। পুলিশ বাহিনীর পেশাদারিত্বের উপর জোড় দিয়ে তিনি মাসিক পর্যালোচনার মাধ্যমে নির্বাচিত পুলিশ কর্মকর্তাদেরকে পুরস্কৃত করার উদ্যেগ গ্রহন করেন মূলত তারই ধারাবাহিকতায় রংপুর রেঞ্জের গত আগষ্ট-২০২২ মাসের অপরাধ পরিস্থিতি, গ্রেফতারি পরোয়ানা তামিল, আইন-শৃঙ্খলা পরিস্থিতি পর্যালোচনা করে রেঞ্জের শ্রেষ্ঠ জেলা হিসাবে লালমনিরহাট জেলা পুলিশ কে নির্বাচিত করেন। লালমনিরহাট জেলা পুলিশের পক্ষ থেকে সম্মাননা স্মারক গ্রহন করেন সদ্য যোগদানকৃত জেলা পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম (বিপিএম)
এছাড়াও উক্ত সভায় রংপুর রেঞ্জে কর্মরত সকল স্তরের পুলিশ সদস্যদের মধ্যে কর্মস্পৃহা ও কর্মচাঞ্চল্য বাড়ানোর লক্ষ্যে আগষ্ট-২০২২ মাসে অত্র রেঞ্জের বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যদের কৃতিত্বপূর্ণ কর্মকান্ডের জন্য শ্রেষ্ঠ কর্মকর্তা নির্বাচন এবং পুরস্কার বিতরণের ব্যবস্থা গ্রহণ করেন ডিআইজি, মোহাঃ আবদুল আলীম মাহমুদ (বিপিএম)
এছাড়াও রংপুর রেঞ্জের শ্রেষ্ঠ থানা হিসেবে লালমনিরহাট জেলার হাতীবান্ধা থানার পুলিশ পরিদর্শক   মোঃ শাহা আলম, মোটর সাইকেল চালক, পথচারী ও ছাত্র-ছাত্রীদের মাঝে ট্রাফিক আইন সম্পর্কে সচেতনতা সৃষ্টি করন  এবং মাদক উদ্ধারে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করায় আব্দুল কাদের, পুলিশ পরিদর্শক (শহর ও যানবাহন) এবং ক্লুলেস চুরি মামলার রহস্য উদঘাটন করায় হাতিবান্ধা থানার উপ পরিদর্শক মোঃ মহিদুল ইসলামকে বিশেষ পুরস্কারে ভূষিত করা হয়েছে।
রংপুর রেঞ্জের আগষ্ট মাসে শ্রেষ্ঠ জেলা হিসেবে নির্বাচিত হওয়ার বিষয়টি নিশ্চিত করে জেলা পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম (বিপিএম) বলেন, এই জেলায় যোগদান করে জনবান্ধন পুলিশ ও জনগণের দোরগোড়ায় পুলিশের সেবা সহ মাদক- জুয়া নির্মূলে জিরো টলারেন্স ঘোষণা করা হয়েছে, তিনি যোগকরেন এর সুফল জেলাবাসী দ্রুত উপলব্ধি করতে পারবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।