ঢাকাশুক্রবার , ১৯ আগস্ট ২০২২
  1. অপরাধ সংবাদ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. কৃষি ও প্রকৃতি
  7. খেলা
  8. গণমাধ্যম
  9. জবস
  10. জাতীয়
  11. জেলার খবর
  12. টপ নিউজ
  13. ঢাকা বিশ্ববিদ্যালয়
  14. তথ্যপ্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

নরসিংদীতে শ্রীকৃষ্ণের ৫২৪৮ তম জন্মাষ্টমী উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও আলোচনা সভা

লক্ষন বর্মন, নরসিংদী থেকে :
আগস্ট ১৯, ২০২২ ৮:২১ অপরাহ্ণ
Link Copied!

নরসিংদী প্রতিনিধি : নরসিংদীতে যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে পালিত হয়েছে ভগবান শ্রীকৃষ্ণের ৫২৪৮ তম জন্মাষ্টমী। শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে শুক্রবার (১৯ আগস্ট) সকাল সাড়ে ১১টার দিকে জেলা পূজা উদযাপন পরিষদের উদ্যোগে শহরের গোপীনাথ জিউর আখরাধামে মঙ্গল শোভাযাত্রার উদ্ধোধন করেন পৌরমেয়র আমজাদ হোসেন বাচ্চু।
মঙ্গল শোভাযাত্রাটি গোপীনাথ জিউর আখরাধাম থেকে শুরু হয়ে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিন করে মন্দিরে এসে মঙ্গল শোভাযাত্রা সপ্তাহ হয়। এসময় শিশুরা শ্রীকৃষ্ণ, রাধা ও গোপিনীদের রুপে সেজে মঙ্গল শোভাযাত্রায় অংশ গ্রহন করেন। পরে মন্দির প্রাঙ্গণে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

এসমসয় উপস্থিত ছিলেন জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অনিল ঘোষ, জেলা পূজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক সুব্রত দাস,সহ-সভাপতি বিশ^জিৎ সাহা,মাখন দাস, বিজয় কৃষ্ণ গোস্বামী, পরিমল চন্দ্র ঘোষ, জ্যোতি রাম ঘোষ, নরসিংদী জেলা ইসকন এর সভাপতি প্রহল্লাদ কৃষ্ণ দাস, জেলা পূজা উদযাপন পরিষদের প্রচার সম্পাদক সঞ্জিত সাহা, সহ-প্রচার সম্পাদক লক্ষন বর্মন, যুগ্ম-সাধারন সম্পাদক তন্ময় দাস তনু, শহর পূজা উদযাপন পরিষদের সভাপতি উত্তম মোদক, সাধারন সম্পাদক বিনয় সাহা, সহ পূজা উদযাপন পরিষদের বিভিন্ন উপজেলার সর্বস্তরের নেত্রীবৃন্দরা অংশ গ্রহণ করেন। এসময় বক্তারা দেশ ও জাতীর মঙ্গল কামনায় প্রার্থনা করেন।

# লক্ষন বর্মন, নরসিংদী।
১৯.০৮.২২

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।