ঢাকাসোমবার , ১৫ আগস্ট ২০২২
  1. অপরাধ সংবাদ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. কৃষি ও প্রকৃতি
  7. খেলা
  8. গণমাধ্যম
  9. জবস
  10. জাতীয়
  11. জেলার খবর
  12. টপ নিউজ
  13. ঢাকা বিশ্ববিদ্যালয়
  14. তথ্যপ্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

জাতিয় শোক দিবস উপলক্ষে আওয়ামীলীগের উদ্যোগে পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

Link Copied!

স্টাফ রিপিটার, মোঃ লোকমান হোসেন পনির : স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে সোমবার মাগরিব বাদ কালীগঞ্জ পৌরসভার ৯ নং ওয়ার্ড ফেরিঘাট আওয়ামীলীগ কার্যালয় ও ৭ নং ওয়ার্ড উত্তরগাঁও গ্রামে পূর্ব পাড় শহীদ ময়েজউদ্দিন অফিস প্রঙ্গনে ও কুমারটেক জামে মসজিদের পাশে আলোচনা সভা, দোয়া মাহফিল ও তবারক বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

আলোচনা সভা, দোয়া মাহফিল ও তবারক বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি পরিমল চন্দ্র ঘোষ, অর্থবিষয়ক সম্পাদক মো. শরীফ হোসেন খান কনক, সদস্য মো. মাজেদুল ইসলাম সেলিম, কালীগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো. কামরুল ইসলাম, সহ সভাপতি মো.মোশারফ হোসেন শুক্কুর, সদস্য মোঃ রয়েল খানঁ,৭ নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি শেখ সেলিম মেম্বার, সাংগঠনিক সম্পাদক আব্দুর রহিম,পৌর যুবলীগের সহ সভাপতি মোঃ লোকমান হোসেন পনির, সাধারণ সম্পাদক রেজাউর রহমান আশরাফী খোকন,৭ নং ওয়ার্ড যুবলীগ সভাপতি মোঃ শিপন খান, সহ সভাপতি আলিওল্লাহ, সাংগঠনিক সম্পাদক মোঃ জামাল উদ্দিন, ৭ নং ওয়ার্ড সেচ্ছাসেবক লীগের সভাপতি মোবারক হোসেন পারুল,উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ তানভীর মোল্লা, সাধারন সম্পাদক ওয়াহিদ হাসান সহ দলীয় অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।