ঢাকাসোমবার , ১৫ আগস্ট ২০২২
  1. অপরাধ সংবাদ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. কৃষি ও প্রকৃতি
  7. খেলা
  8. গণমাধ্যম
  9. জবস
  10. জাতীয়
  11. জেলার খবর
  12. টপ নিউজ
  13. ঢাকা বিশ্ববিদ্যালয়
  14. তথ্যপ্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

বিভিন্ন কর্মসূচির মাধ্যমে কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ জাতীয় শোক দিবস পালন

Link Copied!

লোকমান হোসেন পনির, স্টাফ রিপিটার : আজ ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে উপজেলা আওয়ামী লীগ বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে জাতীয় শোক দিবস পালন করেন।

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন সরকারের সভাপতিত্বে, এইচ এম আবুবকর চৌধুরীর সঞ্চালনায় আলোচনা সভা মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে

প্রথমে উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে জাতিয় পতাকা ও দলিয় পতাকা উত্তলেনের মধ্যে দিয়ে শোক দিবসের কর্মসূচি শুরু হয়।আলোচনা সভা ও দোয়া মাহফিলের আগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।এছারাও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান উপজেলা প্রশাষন, মুক্তিযুদ্ধ সংসদ,পৌরসভা,ইসলামি ফাউন্ডেশনসহ বিভিন্ন সামাজিক সংগঠন।

আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সাধারণ সাধারণ সম্পাদক এডভোকেট আশরাফী মেহেদী হাসান,সদস্য ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন পলাশ,উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি পরিমল চন্দ্র ঘোষ, শরিফুল ইসলাম তুরন, যুগ্ম-সাধারণ সম্পাদক আল-আমীন খান, অর্থ বিষয়ক সম্পাদক শরিফুল ইসলাম খাঁন কনক, পৌর আওয়ামী লীগের সভাপতি ও মেয়র এস এম রবিন হোসেন, সাধারণ সম্পাদক মোঃ কামরুল ইসলাম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ হারুন অর রশিদ টিপু, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ রেজাউর রহমান আশরাফী খোকন, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি জুয়েনা আহমেদ, ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ ওয়াহিদ হাসান প্রমুখ।

বক্তারা বিশ্ব নেতা বাংলাদেশ স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্যদের এই দিনে নির্মম ভাবে হত্যা করেছিল দেশের কুচক্রী মহল,দেশী বিদেশী চক্র শুধু জাতির জনককেই হত্যা করেনি হত্যা করেছে সাত কোটি বাঙ্গালীর মুক্তির পথ। দেশী কুচক্রী মহল চেয়েছিল বঙ্গবন্ধু কে হত্যা করে বাঙ্গালী কে ভিক্ষুকের জাতীতে রুপান্তরিত করার জন্য। কিন্তু মহান সৃষ্টি কর্তা বাঙ্গালী জাতিকে উন্নত জাতিতে তৈরী করার জন্য জননেত্রী শেখ হাসিনা কে বাংলাদেশের মানুষের ভাগ্য উন্নয়নের জন্য তৈরী করেছেন। দেশ এগিয়ে যাচ্ছে,এই এগিয়ে যাওয়াকে একটি চক্র মেনে নিতে পারছে না।তারা আজও বিরোধীতি করে যাচ্ছে। তাই আজ সকলে একটি সপদ নিয়ে জাতির জনকের স্বপ্ন কে বাস্তবায়ন করার জন্য সবাই সজাগ থাকব।সেই হউক আমাদের আজকের অঙ্গিকার

এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য দেলোয়ার হোসেন,সদস্য মোঃ মাজেদুল ইসলাম সেলিম, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাক মোঃ মাইনুল ইসলাম, কৃষক লীগের সভাপতি কাদের নেওয়াজ, শ্রমিক লীগের সভাপতি ইউসুফ, সেচ্ছাসেবক লীগের সভাপতি রফিকুল ইসলাম সিজু, পৌর যুবলীগের সভাপতি ও ৪নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ বাদল হোসেন, সহ-সভাপতি মোঃ লোকমান হোসেন পনির, ছাত্রলীগের সভাপতি তানভির মোল্লা,সহ সকল সহযোগী সংগঠনের নেতৃত্ব বৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।