ঢাকাবৃহস্পতিবার , ৪ আগস্ট ২০২২
  1. অপরাধ সংবাদ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. কৃষি ও প্রকৃতি
  7. খেলা
  8. গণমাধ্যম
  9. জবস
  10. জাতীয়
  11. জেলার খবর
  12. টপ নিউজ
  13. ঢাকা বিশ্ববিদ্যালয়
  14. তথ্যপ্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

খাগড়াছড়ি ওলামা ঐক্য পরিষদের ২য় বর্ষপূর্তি: ওলামা মাশায়েখদের ঐক্য থাকার আহবান

আবুল হোসেন রিপন, গুইমার, খাগড়াছরি :
আগস্ট ৪, ২০২২ ৮:১১ অপরাহ্ণ
Link Copied!

আবুল হোসেন রিপন, খাগড়াছড়ি : খাগড়াছড়ি কওমি মাদ্রাসা ও ওলামা ঐক্য পরিষদের ২ বছর পূর্তি উপলক্ষে সম্মেলন ও আল জামিয়া আল ইসলামিয়া পটিয়া’র মুহতামিম আল্লামা আব্দুল হালিম বোখারী রহ. ও পুরাণ রামগড় কাজী বাড়ী মাদ্রাসার নায়েবে মুহতামিম মাওলানা ওবায়দুল হক চৌধুরী রহ. এর জীবন কর্মশীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৪ আগস্ট) খাগড়াছড়ি অফিসার্স ক্লাবে সকাল ১০ টায় ২য় বর্ষপূর্তি উপলক্ষে আলোচনা সভা ও সম্মেলন অনুষ্ঠিত হয় ।

এবং দ্বিতীয় অধিবেশনে দুপুর ২ টায় আল্লামা আব্দুল হালিম বোখারী রহ. ও মাওলানা ওবায়দুল হক চৌধুরী রহ. এর জীবন কর্ম শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সম্মেলনে ওলামা ঐক্য পরিষদের সভাপতি মাওলানা ক্বারী ওসমান গনির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামিয়া ওবাইদিয়ার সিনিয়র মুহাদ্দিস মাওলানা আনোয়ার হোসাইন আল আজহারী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাবুনগর মাদ্রাসার মুহাদ্দিস মাওলানা মুফতি মীর হোসেন।

সদর উপজেলা সভাপতি মাওলানা নুরুল কবির আরমান ও মহি উদ্দিন বিন সুরুজের এর সঞ্চালনায় সম্মেলনে বক্তব্য রাখেন পরিষদের উপদেষ্টা মাওলানা হাবিবুল্লাহ জাহাঙ্গীর, মাটিরাঙ্গা মাদ্রাসা কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম মাওলানা হারুনুর রশিদ, রামগড় কোর্ট জামে মসজিদের ইমাম মাওলানা আকতার হোসেন জিহাদী, মাটিরাঙ্গা দারুস সুন্নাহ মাদ্রাসার পরিচালক মাওলানা আনোয়ার হোসেন মিয়াজী, জেলা সাধারণ সম্পাদক মাওলানা রবিউল ইসলাম শামীম, যুগ্ন সম্পাদক মাওলানা শহিদুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক হাফেজ নাসির উদ্দিন,অর্থ সম্পাদক হাফেজ ওমর ফারুক, পানছড়ি উপজেলা সভাপতি মাওলানা মুফতি মহিউদ্দিন,মাটিরাঙ্গা শাখার সভাপতি মাওলানা আখতারুজ্জামান, গুইমারা শাখার সহ-সভাপতি মাওলানা মহিউদ্দিন, সদর উপজেলা শাখার সহ সভাপতি মাওলানা শহিদুল ইসলাম,রামগড় উপজেলা শাখার সভাপতি মাওলানা এমদাদ উল্লাহ চৌধুরী।

সম্মেলনে বক্তাগণ বলেন, খাগড়াছড়ি ক্বওমি মাদ্রাসা ও ওলামা ঐক্য পরিষদ প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে দেশ,জাতি,ইসলাম, মাদ্রাসা এবং ওলামায়ে কেরামের কল্যাণে অগ্রণী ভূমিকা পালন করছে।এই সংগঠন মহান আল্লাহর বিধান ও মুহাম্মদ সা. এর সুন্নাহকে বুকে ধারণ করে সামনের দিকে এগিয়ে যেতে চাই। আদর্শ সমাজ বিনির্মাণের সকলকে ক্বওমি ওলামা পরিষদের পতাকাতলে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।