ঢাকাশনিবার , ৫ মার্চ ২০২২
  1. অপরাধ সংবাদ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. কৃষি ও প্রকৃতি
  7. খেলা
  8. গণমাধ্যম
  9. জবস
  10. জাতীয়
  11. জেলার খবর
  12. টপ নিউজ
  13. ঢাকা বিশ্ববিদ্যালয়
  14. তথ্যপ্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

পলাশে বিএনপি-জামায়াতের ষড়যন্ত্রের বিরুদ্ধে যুবলীগের প্রতিবাদ মিছিল ও সমাবেশ

নরসিংদী প্রতিনিধি :
মার্চ ৫, ২০২২ ১০:২৪ অপরাহ্ণ
Link Copied!

নরসিংদী প্রতিনিধি : নরসিংদীর পলাশে বিএনপি জামায়াত চক্রের দেশবিরোধী ষড়যন্ত্র, নৈরাজ্য ও অপতৎপতা বিরুদ্ধে প্রতিবাদ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খাঁন নিখিল ভাইয়ের নির্দেশক্রমে শনিবার বিকাল সাড়ে ৫ টায় ঘোড়াশাল পৌর অডিটরিয়াম চত্বর থেকে প্রতিবাদ মিছিল টি ঘোড়াশাল বাজার পর্যন্ত প্রধান প্রধান সড়ক প্রদক্ষীণ করে রেল স্টেশন ঘোড়া চত্বর এসে প্রতিবাদ মিছিল শেষ হয়।

মিছিল শেষে এখানে অনুষ্ঠিত সমাবেশে সভায় বক্তব্য রাখেন পলাশ উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক ও ঘোড়াশাল পৌরসভা মেয়র আল্ মুজাহিদ তুষার। এসময় এখানে উপস্থিত ছিলেন পলাশ যুবলীগের দপ্তর সম্পাদক এস এম মান্নান মিয়াসহ কাউন্সিলার ও বিভিন্ন ওয়ার্ড থেকে আগত যুবলীগ কর্মী ও নেতৃবৃন্দ।

আল্ মুজাহিদ তুষার তাঁর সংক্ষিত বক্তব্যে বলেন, মাননীয় প্রাধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যখন দেশ উন্নয়ণের সোনালী দিনের সিঁড়িতে এগিয়ে যাচ্ছে, তখন তারি বিরুদ্ধে বিএনপি জামাত জোট দেশের বিরুদ্ধে, উন্নয়ণ কে ব্যাহত করতে দেশে বিদেশে গভীর ষড়যন্ত্র লিপ্ত। এদেশে যতদিন বঙ্গবন্ধুর আদর্শে গড়া যুবলীগ মাঠে আছে, ততদিন শেখ হাসিনার হাতে হাতে রেখে সব ষড়যন্ত্র আমরা শক্ত ভাবে প্রতিহত করবো ইনশায়াল্লাহ্।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।