ঢাকাসোমবার , ২৩ আগস্ট ২০২১
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও প্রকৃতি
  6. খেলা
  7. গণমাধ্যম
  8. জবস
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. টপ নিউজ
  12. ঢাকা বিশ্ববিদ্যালয়
  13. তথ্যপ্রযুক্তি
  14. ধর্ম
  15. প্রবাস
আজকের সর্বশেষ সবখবর

বিনোদনের নামে চলছে অসামাজিক অশ্লীলতা

নিজস্ব সংবাদদাতা :
আগস্ট ২৩, ২০২১ ৯:৩৫ পূর্বাহ্ণ
Link Copied!

গাজীপুরজেলার কড্ডা, সাকাশ্বর, ভাওয়াল মির্জাপুর, চাবাগান, বরইবাড়ি, কালিয়াকৈরের তুরাগ নদীতে প্রতিদিন নৌকা ভ্রমনের বিনোদনের নামে চলে অসামাজিক মাদকসেবনও বিক্রি, ভাড়া করা মেয়ে দিয়ে চলছে অশ্লীল নাচ, দেহ ব্যবসা সহ অনেক অসামাজিক কাজ,
এতটাই অশ্লীল পর্যায়ে চল গেছে যে নৌকার দিকে
তাকাতেও লজ্বা লাগে, পিকনিকের নৌকায় ৪-৫ জন অশ্লীল পোষাক পড়া মেয়ে নিয়ে ফুর্তি করে, এতে নষ্ট হচ্ছে ছাত্র ও যুবসমাজ, নষ্ট হচ্ছে নদী এলাকার পরিবেশ।

সারাদিনে প্রায় ১৫/২০ নৌকা দিয়ে চলে এই অসামাজিক কাজ।নদীর আশেপাশের প্রতক্ষ্যদর্শী লোকজনের সাথে কথা বলে জানা গেছে উচ্চশব্দে গান বাজায়ি আতসবাজি ফোটানো সহ অশ্লীল পোশাক পরা মেয়েদের নিয়ে চলছে এমন অসামাজিকতা।

এতে করে সামাজিক অবক্ষয় হচ্ছে মানুষের মাঝে লজ্জার ব্যাপার হয়ে দাড়িয়েছে এমন বিনোদন সাংস্কৃতি।বিনোদন করবে সমস্যা নেই তবে সামাজিক ভাবে করুক। তাই নদীর আশেপাশে বসবাসরত জনসাধারন গাজিপুর জেলার প্রশাসনের সুদৃষ্টি কামনা করছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।