ঢাকাবৃহস্পতিবার , ১ জুলাই ২০২১
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও প্রকৃতি
  6. খেলা
  7. গণমাধ্যম
  8. জবস
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. টপ নিউজ
  12. ঢাকা বিশ্ববিদ্যালয়
  13. তথ্যপ্রযুক্তি
  14. ধর্ম
  15. প্রবাস
আজকের সর্বশেষ সবখবর

কুমিল্লায় টহল দিচ্ছে সেনাবাহিনী, মহাসড়ক ফাঁকা

নিউজ ডেস্ক
জুলাই ১, ২০২১ ১২:৫১ অপরাহ্ণ
Link Copied!

করোনাভাইরাসের সংক্রমণ নিয়ন্ত্রণে কুমিল্লায় কঠোরভাবে পালিত হচ্ছে লকডাউন। সেনাবাহিনী ও বিজিবির ১৩টি টিম লকডাউন কার্যকরে মাঠে কাজ করছে। সকাল থেকে কুমিল্লা জেলায় পুলিশের পাশাপাশি সেনাবাহিনী ও বিজিবিকে টহল দিতে দেখা গেছে।

এ ছাড়া ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা অংশে চলছে না কোনো গণপরিবহন। জরুরি সেবার আওতাভুক্ত কিছু ব্যক্তিগত গাড়ি চলছে। তারপরও পরিচয়পত্র যাচাই-বাছাই করে ছাড়ছে ট্রাফিক পুলিশ। সীমিত লকডাউনে মোটরসাইকেল চলতে দেওয়া হলেও এখন তা চলতে দেওয়া হচ্ছে না। মহাসড়ক অনেকটাই ফাঁকা রয়েছে।

বৃহস্পতিবার (০১ জুলাই) বেলা সাড়ে ১১টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পদুয়ার বাজার বিশ্বরোডে এমন চিত্র দেখা যায়।

সদর দক্ষিণ উপজেলা নির্বাহী কর্মকর্তা শুভাশিষ ঘোষ ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করছেন। তিনি বলেন, জেলা প্রশাসকের কঠোর নির্দেশনা রয়েছে। বিনা প্রয়োজনে কাউকে বের হতে দেওয়া হচ্ছে না।

জেলা ট্রাফিক পুলিশের টিআই রৌশন মুরাদ জানান, সকাল ৬টা থেকে মহাসড়কে দায়িত্ব পালন করছি। কোনো গণপরিবহন চলতে দেওয়া হচ্ছে না। জরুরি প্রয়োজনে কিছু ব্যক্তিগত গাড়ি চলাচল করছে।

কুমিল্লার জেলা প্রশাসক মো. কামরুল হাসান বলেন, লকডাউন চলাকালে বিনা প্রয়োজনে কেউ বের হলে কঠোর ব্যবস্থা নেওয়া হচ্ছে। কুমিল্লায় সেনাবাহিনী ও বিজিবির ১৩টি টিম মাঠে কাজ করছে। সকল উপজেলায় ম্যাজিস্ট্রেটরা ভ্রাম্যমাণ আদালত পরিচালনা শুরু করেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।