ঢাকাবৃহস্পতিবার , ১৫ জুলাই ২০২১
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও প্রকৃতি
  6. খেলা
  7. গণমাধ্যম
  8. জবস
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. টপ নিউজ
  12. ঢাকা বিশ্ববিদ্যালয়
  13. তথ্যপ্রযুক্তি
  14. ধর্ম
  15. প্রবাস
আজকের সর্বশেষ সবখবর

৯ বছরের শিশুকে ধর্ষন পূর্বক হত্যা মামলা রহস্য উদঘাটন করেছে পিবিআই কিশোরগঞ্জ

শমিত জামান : সাংবাদিক ও কলামিষ্ট
জুলাই ১৫, ২০২১ ৭:০০ অপরাহ্ণ
Link Copied!

৯ বছরের শিশুকে ধর্ষন পূর্বক হত্যা মামলা রহস্য উদঘাটন করেছে পিবিআই কিশোরগঞ্জ ।

সন্দিগ্ধ আসামী নজরুল ইসলাম(৩৫), পিতা-ছমর উদ্দিন, মাতামৃত-রহিমা খাতুন, সাং-দক্ষিন লোহাজুরী, থানা-কটিয়াদী, জেলা-কিশোরগঞ্জকে ইং ১৩/০৭/২০২১ তারিখ সময় অনুমান ভোর বেলায় ঢাকা জেলার আশুলিয়া থানাধীন বাড়ইপাড়া এলাকা হইতে গ্রেফতার করা হয়।উক্ত আসামী ভিকটিম সাদিয়া আক্তার টুনি @ বৃষ্টি (৯) কে অপহরন, অপহরন পরবর্তী ধর্ষন পূর্বক হত্যা করেছে মর্মে নিজেকে জড়িয়ে বিজ্ঞ বিচারক জনাব সাদ্দাম হোসেন বিজ্ঞ সিনিয়ার জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট, কিশোরগঞ্জ এর নিকট ফৌঃ কাঃ বিঃ ১৬৪ ধারার জবানবন্দি প্রদান করেছে।

বাদী মোঃ চুন্নু মিয়া মাছ ধরার জন্য কটিয়াদী থানাধীন লোহাজুরী সাকিনস্থ পুরাতন ব্রহ্মপুত্র নদীতে যায়। প্রতিদিনের মতো উক্ত তারিখ সকাল অনুমান ০৭.৩০ ঘটিকার সময় বাদীর ছোট মেয়ে ভিকটিম সাদিয়া আক্তার টুনি@বৃষ্টি(০৯) মাছ আনার জন্য নদীর ধারে যায়। ঐ দিন পর্যাপ্ত পরিমানে মাছ ধরতে না পাওয়ায় বাদী তাহার মেয়ে সাদিয়া আক্তার টুনি@বৃষ্টিকে বাড়ীতে চলিয়া যাইতে বলে। বাদীর মাছ ধরা শেষ হলে উক্ত তারিখ সকাল অনুমান ০৯.৩০ ঘটিকার সময় জাল ও মাছ নিয়ে তাহার বাড়ীতে চলে আসিয়া ভিকটিম সাদিয়া আক্তার টুনি@বৃষ্টিকে খোঁজ করে। আশে পাশের বাড়ীতে খোঁজ করিয়া না পেয়ে আরো লোকজন সহ নদীর ধারে খোঁজা খুঁজি করে। এক পর্যায়ে জনৈক জয়নাল(৪৫) পিতামৃত-ইউনুছ আলী, সাং-দক্ষিন লোহজুরী, থানা-কটিয়াদী, জেলা-কিশোরগঞ্জ এর পাট ক্ষেতে বাদীর স্ত্রী, বাদীর চাচাতো শালি, চাচাতো শ্যালক ভিকটিম সাদিয়া আক্তার টুনি@বৃষ্টির পা দুটি কাঁচা পাট গাছে পেচানো এবং গলায় ওড়না দিয়ে পেচানো অবস্থায় চিৎ হয়ে দেখতে পাইয়া চিৎকার দিলে বাদীসহ আশে পাশের লোকজন সেখানে গিয়ে ভিকটিম সাদিয়া আক্তার টুনি@বৃষ্টি মৃত দেহ দেখতে পায়। উক্ত বিষয়ে কটিয়াদী থানায় ০২/০৭/২০২১ খ্রিঃ, ধারা-নারীও শিশু নির্যাতন দমন আইন-এ অজ্ঞাতনামা আসামীর বিরুদ্ধে মামলা রুজু করত: ইন্সঃ মোঃ শফিকুল ইসলাম এর উপর মামলার তদন্তভার অর্পন করেন।

ভিকটিম সাদিয়া আক্তার টুনি @ বৃষ্টি (৯) কে হত্যার পর হতে পিবিআই, কিশোরগঞ্জ জেলার ক্রাইমসিন ইউনিট উক্ত হত্যাকান্ডের ঘটনাস্থল পরিদর্শন করত: ছায়া তদন্ত অব্যাহত থাকে।

ধর্ষন পূর্বক হত্যা মামলাটি পিবিআই সিডিউলভূক্ত হওয়ায় পিবিআই গত ১১/০৭/২০২১ খ্রিঃ মামলাটি অধিযাচন করত: পুলিশ পরিদর্শক মোহাম্মদ সাখরুল হক খান এর উপর তদন্তভার অর্পন করেন। উক্ত তদন্তকারী কর্মকর্তা বিশ্বস্থ সোর্স নিয়োগ করে সন্দিগ্ধ আসামী নজরুল ইসলাম(৩৫), পিতা-ছমর উদ্দিন, মাতামৃত-রহিমা খাতুন, সাং-দক্ষিন লোহাজুরী, থানা-কটিয়াদী, জেলা-কিশোরগঞ্জকে গ্রেফতার করা হয়।

সার্বিক তদন্তে প্রাপ্ত তথ্যে প্রকাশ পায় যে, উক্ত আসামী ঘটনাস্থলের নিকট তার কাকরল ক্ষেতে বৃষ্টির জমা পানি নামানোর জন্য জমিতে যায়। জমি হইতে পানি নামিয়ে বাড়ীতে আসার সময় পাটক্ষেতের ধারে ভিকটিম সাদিয়া আক্তার টুনি@বৃষ্টিকে দেখতে পাইয়া আসামী ভিকটিমকে ধর্ষনের জন্য জড়িয়ে ধরিলে ভিকটিম এই কথা তাহার মা-বাবার কাছে বলে দিবে বলিয়া জানায়। আসামী তার বাম হাত দিয়ে ভিকটিম সাদিয়া আক্তার টুনি@বৃষ্টির মুখ চাপিয়া ধরিয়া অপহরন, অপহরন পূবক নিকটবতী পাটক্ষেতের ভিতরে নিয়ে যায়। ভিকটিম টুনিকে পাটক্ষেতের ভিতরে শুয়াইয়া ডান হাত দিয়ে ভিকটিমের পায়জামা খুলিয়া ভিকটিমকে ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষন করে। ভিকটিম সাদিয়া আক্তার টুনি@ বৃষ্টি বেশী নড়াচড়া করত: বাচার চেষ্টা করিলে উক্ত আসামী ভিকটিমের বাম হাত দিয়ে মুখে এবং ডান হাত দিয়ে গলায় চাপ দিয়ে ধরে। আসামী নজরুল ইসলাম ভিকটিমকে অপহরন, অপহরন পরবর্তী ধর্ষন পূর্বক হত্যা করে পাট ক্ষেত (ঘটনাস্থল) হতে বের হয়ে বাড়ীতে চলে যায়। ঘটনার পর উক্ত আসামী স্বাভাবিক জীবন যাপন করতে থাকে। পরবতীতে উক্ত আসামী গা ঢাকা দিয়ে বিভিন্ন জায়গায় পলাতক হয়ে সর্বশেষ ঢাকার আশুলিয়া অবস্থান করে। মামলাটি তদন্তাধীন রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।