ঢাকারবিবার , ৪ জুলাই ২০২১
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও প্রকৃতি
  6. খেলা
  7. গণমাধ্যম
  8. জবস
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. টপ নিউজ
  12. ঢাকা বিশ্ববিদ্যালয়
  13. তথ্যপ্রযুক্তি
  14. ধর্ম
  15. প্রবাস
আজকের সর্বশেষ সবখবর

খাগড়াছড়ির গুইমারা উপজেলার মানবিক নির্বাহী কর্মকর্তা অসহায় মিলন ত্রিপুরাকে বাড়ি বানিয়ে দেবার আশ্বাস

আবুল হোসেন রিপন, গুইমারা খাগড়াছড়ি :
জুলাই ৪, ২০২১ ৫:৪৬ পূর্বাহ্ণ
Link Copied!

খাগড়াছড়ির গুইমারা উপজেলার মানবিক নির্বাহী কর্মকর্তা অসহায় মিলন ত্রিপুরাকে বাড়ি বানিয়ে দেবার আশ্বাস

আবুল হোসেন রিপন, গুইমারা খাগড়াছড়ি : গুইমারা উপজেলার নির্বাহী কর্মকর্তা তুষার আহমেদ আশ্বাস দিয়েছিলেন যে খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলার সদর ইউনিয়নের প্রত্যন্ত মিরংপাড়ায় নিঃস্ব মিলন ত্রিপুরার বাড়িতে গিয়ে শীঘ্রই তার কুঁড়েঘর পাকার ঘরে রূপান্তরিত হবে।

যদিও উপজেলার গুইমারা ইউনিয়নের ১ ম ওয়ার্ডের অধীনে ময়রঙ্গপাড়া গুইমারা উপজেলা সদর থেকে প্রায় ১৮ কিলোমিটার দূরে অবস্থিত এবং খুব প্রত্যন্ত। আপনাকে মাটিরাঙ্গা উপজেলার দুর্গাবাড়ি দিয়ে এই পাড়ায় যেতে হবে। শনিবার উপজেলা নির্বাহী অফিসার দুর্গামপাথ পেরিয়ে ১ নং ওয়ার্ডের ইউনিয়ন পরিষদের সদস্য হরিপদ ত্রিপুরার সাথে মিলন ত্রিপুরার বাড়িতে যান।

দুর্গম এলাকা থাকা সত্ত্বেও তিনি বাড়ি তৈরির প্রতিশ্রুতি দিয়েছেন। খুব শীঘ্রই তার বাড়ি তৈরির ব্যবস্থা করা হবে। তিনি তত্ক্ষণাত খাদ্যশস্য কেনার জন্য ১০০০/ – টাকা এবং প্রথম ওয়ার্ডের ইউপি সদস্যকে ৫০০/ – টাকা প্রদান করেছিলেন। উল্লেখ্য, সম্প্রতি মিলন ত্রিপুরার দুর্দশার বিষয়ে রানা ত্রিপুরা নামে এক ব্যক্তি ফেসবুকে পোস্ট দেখে এবং উপজেলা নির্বাহী অফিসার কোনও বিলম্ব না করে তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণ করেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।